কয়েক সেকেন্ডে সহজে হ্যাক করুন শত শত সাইট

প্রিয় বন্ধুরা, Assalam Ualikum কেমন আছেন ? আশা করি ভাল আছেন !
আজকে আমি আপনাদের একটা এক্সপ্লোইট শিখাবো। এটা অনেকেই পারে তার পর ও নতুন দের জন্য আবার লিখছি।
Exploit টার নাম Html File Upload Vulnerability।  এটা মুলত একটা Html ফাইল আপলোড করতে দিবে। মুলত এটাকে হ্যাক  বলা হয় না। এটাকে ডিফেস অথবা এক্সপ্লোইট করা বলা হয়।
এখন Google এ এই লেখাটা সারচ করুন allinurl:/examples/uploadbutton.html অথবা https://www.google.com/search?q=allinurl%3A%2Fexamples%2Fuploadbutton.html&ie=utf-8&oe=utf-8 এই লিঙ্ক এ যান তার পর দেখবেন অনেক সাইট পাবেন সেখানে যে কোনো সাইটে প্রবেশ করুন সেখানে দেখুন একটা বক্স আছে।
ধরুন আমরা এই সাইট এ গেলাম http://www.gzymca.org/Public/admin/plugin/.../examples/uploadbutton.html বক্স আছে এখন আমরা Upload এ ক্লিক করে আমাদের ডিফেস পেইজ টা Upload করে দিব। যদি বক্স এ কিছু লেখা আসে এরকম Public/upload/post_photos/file/20151107/20151107030923_44774.html  তবে কাজ হয়েগেছে এখন বক্স এর লেখা কপি করুন এবং সাইট লিঙ্ক এর শেস এর সব কিছু মুছে ফেলুন http://www.gzymca.org/ এরকম করুন তার পর এখানে বক্স এর লেখাটা যুক্ত করুন এভাবে http://www.gzymca.org/Public/upload/post_photos/file/20151107/20151107030923_44774.html
এবার দেখুন আমাদের ফাইল আপলোড হয়ে গেছে। কিছু সাইট এ কাজ করে না। তাই একটা না হলে আরেকটা চেস্টা করুন। 😀
সামনে আসছি আরো অনেক দারুন লেখা নিয়ে। সবাই পাশে থাকলে অনেক কিছু করতে পারব।সবাই আমাদের পেইজে লাইক দিন এবং আমাদের জানান আপনাদের কি ধরনের টিপস লাগবে এবং আমাদের Tutorial কেমন লাগলো।
Happy Hacking ...

ফেসবুক পেইজ ঃ http://www.facebook.com/EagleCyberArmy
ফেসবুকে আমি ঃ http://www.facebook.com/Mr.GH05TS (Mr.GH05T)
Share on Google Plus

About Anonymous

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 comments:

Post a Comment